আজ থেকে চট্টগ্রামে পুঁজিবাজার মেলা

প্রকাশিত

অর্থনৈতিক প্রতিবেদক : চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) উদ্যোগে আজ (বৃহস্পতিবার) থেকে নগরীর জিইসি কনভেনশন সেন্টারে শুরু হচ্ছে দুই দিনব্যাপি পঞ্চম পুঁজিবাজার মেলা-২০১৫।

মঙ্গলবার সকালে সিএসই কনফারেন্স রুমে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক ওয়ালি-উল-মারূপ মতিন এ তথ্য জানান।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ (বিএসইসি) কমিশনের চেয়ারম্যান এম খায়রুল হোসেন। বিশেষ অথিতি হিসেবে থাকবেন বিএসইসির কমিশনার হেলাল উদ্দিন নিজামী ও সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশের চেয়ারম্যান শেখ কবির হোসেন।

ওয়ালি-উল-মারূপ মতিন মিট দ্য প্রেস অনুষ্ঠানে জানান, পুঁজিবাজার সম্পর্কিত তথ্য আদান-প্রদানের জন্য এ মেলার আয়োজন করা হয়েছে। এ মেলার মাধ্যমে শেয়ারবাজার ব্যবসায়ীরা গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন।

এসব তথ্যের মধ্যে রয়েছে শেয়ারবাজার সম্পর্কিত নানা পরামর্শ, কখন কোন শেয়ার বিনিয়োগ করলে শেয়ারবাজার ব্যবসায়ীরা লাভবান হতে পারবেন।

একই সঙ্গে জানতে পারবেন শেয়ারবাজার সম্পর্কিত নানা অভিযোগ। বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলবে মেলা।

শেয়ার করুন