কিশোরগঞ্জে হাটু পানিতে কলেজ ছাত্রীর মৃত্যু

প্রকাশিত

খাদেমুল মোরসালিন শাকীর(নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জে এক অনার্স পড়–য়া ছাত্রীর পানিতে পড়ে মৃত্যু হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজীব ব্রাহ্মনপাড়ার গোলাম মর্তূজার বড় মেয়ে নীলফামারী মহিলা কলেজের অনার্স ১ম বর্ষের রাষ্ট্র বিজ্ঞান পড়–য়া ছাত্রী প্রতিদিনের ন্যায় তাদের বাগানে হাটতে যায়। প্রতিদিনের ন্যায় সোমবার বাগানে হাঁটতে গিয়ে বাড়ীতে ফিরে না আসলে তার মা আকতারুন্নাহার তাকে অনেক খোঁজা খুজি করে তাদের বাড়ীর পূর্ব পার্শ্বে পুকুরে তার লাশ পানিতে ভেসে আছে দেখতে পায়। এমন অবস্থায় তার মা তাকে পুকুর থেকে থেকে তুলে নিয়ে উপরে নিয়ে আসলে এলাকাবাসীী দেখেতে পায়। পরে কিশোরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করেন।

নিহতের বাবা গোলাম মর্তূজা বলেন,আমি সকালে ঘুম থেকে উঠে আমার মেয়ের সাথে খাওয়া দাওয়া করে কিশোরগঞ্জে যাই,সখানে কাজ শেষ করার আগে বাড়ী থেকে আমাকে আমার মেয়ের মৃত্যুর খবর জানালে আমি তাৎক্ষণিক বাড়ীতে চলে আসি। তার হায়াত শেষ হয়েছে। আমার মেয়ে তাহাজ্জুদ আদায় করতো,নামাজ পড়তো পর্দা করতো। তাকে আল্লাহ খুশি হয়ে নিয়েছেন।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ বলেন,বর্তমানে লাশের সুরতহাল করা হচ্ছে। সুরতহাল শেষে বিষয়টি জানা যাবে।

শেয়ার করুন