ক্ষুদে গানরাজের মুকুট পুষ্পিতার মাথায়

প্রকাশিত

বিনোদন প্রতিবেদক : সাত মাস আগে শুরু হয়েছিল ‘বুস্টার এনার্জি বিস্কুট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ-২০১৫’ প্রতিযোগিতা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে হয়ে গেলো এ আসরের মহোৎসব।

অবশেষে ক্ষুদে গানবাজের মুকুট উঠলো পুষ্পিতার মাথায়। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছে রাফতি এবং দ্বিতীয় রানার আপ মাহিন।

পুষ্পিতার হাতে ডায়মন্ড ওয়ার্ল্ডের ঝলমলে মুকুটের পাশাপাশি তার হাতে তুলে দেওয়া হয় নগদ পাঁচ লাখ টাকার চেক। সেই সঙ্গে তাকে পুরস্কার হিসেবে দেওয়া হয় ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজের ১০ বছরের জন্য শিক্ষাবৃত্তি, জাপান-বাংলাদেশ হাসপাতালের সৌজন্যে স্কুলজীবন পর্যন্ত ফ্রি চিকিৎসা সেবাসনদ।

এদিকে প্রতিযোগিতায় প্রথম রানার আপ রাফতিকে পুরস্কার হিসেবে দেওয়া হয় তিন লাখ টাকার চেক। দ্বিতীয় রানার আপ মাহিনের হাতে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয় নগদ দুই লাখ টাকার চেক। তারাও পেয়েছে শিক্ষাবৃত্তি ও চিকিৎসা সেবার সুযোগ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং স্পন্সর প্রতিষ্ঠানের কর্মকর্তারা। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন প্রতিযোগিতার প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এসআই টুটুল। অতিথি বিচারক হিসেবে ছিলেন কিংবদন্তি শিল্পী রুনা লায়লা।

শেয়ার করুন