ঢাকায় সমাজকল্যাণমন্ত্রীর মরদেহ

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর মরদেহ ঢাকায় এসে পৌঁছেছে। মঙ্গলবার রাত ১০টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (এসকিউ ৪৪৬) তার মরদেহ শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

এসময় বিমানবন্দরে মরদেহ গ্রহণ করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার (এএসপি) আল-আমিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে রাজধানীর মিন্টু রোডে মন্ত্রীর সরকারি বাস ভবনে মরদেহ নেয়া হবে। বুধবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত সর্বস্তরের জনগণের শ্রদ্ধার জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে তার মরদেহ। এরপর সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার জানাজা অনুষ্ঠিত হবে।

জানাজা শেষে হেলিকপ্টারযোগে মরদেহ নিজ এলাকায় নিয়ে যাওয়া হবে। ওইদিনই (বুধবার) বাদ আছর সৈয়দ মহসিন আলীর দাফন সম্পন্ন হবে বলেও জানান মাইদুল ইসলাম প্রধান।

গত ৩ সেপ্টেম্বর নিউমোনিয়া ও হৃদরোগে আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে ভর্তি হন মন্ত্রী। ৫ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

শেয়ার করুন