নতুন উদ্যোক্তা তৈরিতে গেম বানাচ্ছেন সাবিরুল

প্রকাশিত

ডেস্ক প্রতিবেদন : নতুন উদ্যোক্তা তৈরি ও তাদের ব্যবসায়িক উন্নয়নে যৌথভাবে টিন-ট্রিপ্রিনিউয়ার ফিউশন নামের বিশেষ একটি গেম তৈরি করছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ উদ্যোক্তা ও বক্তা সাবিরুল ইসলাম এবং ড্রিম৭১ বাংলাদেশ লিমিটেড। এ প্রসঙ্গে সাবিরুল ইসলাম বলেন, ড্রিম৭১ -এর তরুণ, উদ্যমী এবং মেধাবী সব প্রযুক্তি নির্মাতাদের সঙ্গে নতুন অংশীদারিত্বে কাজ করতে পেরে আমি আনন্দিত।

এ বিষয়ে ড্রিম৭১ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার রাশাদ কবির জানান, সাবিরুলের সৃষ্টিশীল কাজের সঙ্গে আমরা অংশীদার হতে পারায় টিম-৭১ আনন্দিত ও গর্বিত। নিঃসন্দেহে তার কাজগুলো তরুণ উদ্যোক্তাদের নিত্যনতুন চ্যালেঞ্জে জয়লাভ করতে অনুপ্রাণিত করবে।

টিন-ট্রিপ্রিউনিয়ার ফিউশন তরুণ উদ্যোক্তাদের আগ্রহী করতে অ্যান্ড্রয়েড ও আইওএস প্ল্যাটফর্মের জন্য একটি গেমিং অ্যাপ্লিকেশন যা সাবিরুলের সাড়া জাগানো বোর্ড গেমসের আলোকে তৈরি করা হচ্ছে।

বোর্ড গেমসটি যুক্তরাজ্যের ৫৫০টি শিক্ষা প্রতিষ্ঠানসহ ২০টির অধিক দেশে তাদের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সহায়ক টুল হিসেবে ব্যবহার হচ্ছে। চুক্তি অনুযায়ী এটিকে অধিকতর ইন্টা্র‌্যাক্টিভ ডিজিটাল গেমে রূপান্তর করা হবে।

অনলাইন ও অফলাইনে খেলার উপযোগী টিন-ট্রিপ্রিনিউয়ার ফিউশন গেম একটি পরিবর্তনশীল ব্যবসায়িক খেলা। যেখানে একজন খেলোয়াড় তার নিজের ব্যবসায়িক সাম্রাজ্য প্রতিষ্ঠা করতে পারবে, শেয়ার বাজারে বিনিয়োগ করতে পারবে, বিক্রয় বাড়ানোর মাধ্যমে পুঁজি বাড়াতে পারবে এবং কঠিন সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে ব্যবসায়িক দুনিয়ায় শীর্ষস্থানীয় পুঁজিপতি হওয়ার সুযোগ পাবে। প্রতিযোগিতা করা যাবে দেশি-বিদেশি খেলোয়াড়দের সঙ্গে।

২০১৬ সালের মার্চে গ্লোবাল মানি উইকে গেমটিকে বিশ্বব্যাপী প্রকাশ করা হবে। গেমসটির নিয়মিত আপডেট এবং রোমাঞ্চকর সব গেমিং টুলস পেতে ভিজিট করতে পারেন www.teentrepreneurfusion.com এই সাইটে।

শেয়ার করুন