মাদ্রাসায় ওসিদের যাতায়াত বাড়ানোর নির্দেশ

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মাদ্রাসাগুলোতে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) যাতায়াত বাড়ানোর নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। মঙ্গলবার সকালে মাসিক অপরাধ পর্যালোচনা নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ক্রাইম কনফারেন্সে এ নির্দেশ দেন তিনি।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সুত্র জানায়, মাদরাসার কর্তৃপক্ষের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময়ের বিষয়ে কনফারেন্সে গুরুত্ব দেওয়া হয়েছে। কোন মাদ্রাসার কার্যক্রম সন্দেহ হলে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি।

এবিষয়ে ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলাম বলেন, কনফারেন্সে পুলিশ সদস্যদের দেশের বিভিন্ন মাদ্রাসায় নজরদারি বাড়ানোর নির্দেশ দিয়েছেন ডিএমপি কমিশনার। ধর্মীয় শিক্ষার পাশাপাশি কিংবা আড়ালে সেখান অন্য কোন কার্যক্রম চলে কিনা বিষয়গুলো খতিয়ে দেখতে সাদা পোশাকের পুলিশ সদস্যদের নজরদারি বাড়ানোর কথাও বলেছেন তিনি।

কনফারেন্সে কনফারেন্সে ডিএমপি কমিশনার ছাড়াও থানাগুলোর ওসি, সহকারী কমিশনার (এসি), ডিসি, ও যুগ্ম কমিশনাররা (ক্রাইম) উপস্থিত ছিলেন।

শেয়ার করুন