সিংগাইরে ইয়াবা ও সহযোগীসহ নারী মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত

মুক্তমন ডেস্ক: সোহরাব হোসেন, মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী রেবা আক্তার (৩২) নামের এক নারী মাদক কারবারি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২০ পিস ইয়াবা। রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের পাশে মোহনা কিন্ডার গার্টেন স্কুলের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

ওই তদন্ত কেন্দ্রের এসআই মোঃ ফরহাদ হোসেন বলেন,মাদক কারবারি রেবার দেয়া তথ্যানুযায়ী ওই ইউনিয়নের মানিকনগর বাজার থেকে নাজমুল হোসেন বাকি (৪২) নামের তার সহযোগীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাকি জামির্ত্তা ইউনিয়নের চররাজনগর গ্রামের আব্দুল খালেক ডিলারের পুত্র। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত রেবার স্বামী নাসির উদ্দিন নসু এলাকায় বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত।

তার বিরুদ্ধে মাদক, ডাকাতি ও খুনের অভিযোগে একাধিক মামলা রয়েছে। বর্তমানে তিনি একটি হত্যা মামলায় জেল-হাজতে আছে। স্বামীর অবর্তমানে রেবা রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছিলো বলে জানা গেছে।

এ ব্যাপারে শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন, গ্রেফতারকৃতদ্বয় এলাকার চিহ্নিত মাদক কারবারি। ইয়াবাসহ গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।

শেয়ার করুন