সিরাজগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত

সিরাজগঞ্জ প্রতিনিধি : জেলার তাড়াশ উপজেলায় দু’টি বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খালকুলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ফরিদ পাঙ্গাসী গ্রামের বাদশা (৩৮) ও উল্লাপাড়া উপজেলার ভদ্রকোল গ্রামের আব্দুর রশিদের ছেলে আতাব আলী (৩৫) নামে দুইজনের পরিচয় পাওয়া গেছে। বাকিদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক নিহতের পরিবারকে ১০ হাজার টাকা ও আহতদের পাঁচ হাজার করে টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলস পরিবহণের যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভাই-বন্ধু পরিবহণের অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দেশ ট্রাভেলসের পেছন থাকা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাস দুটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে অজ্ঞাতনামা (৩২) এক যুবকের মৃত্যু হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি.এম আমিনুল ইসলাম ও হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আব্দুল গনী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

শেয়ার করুন