১ম ও ২য় শ্রেণির কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষার ফলপ্রকাশ

ডেস্ক প্রতিবেদন : স্বরাষ্ট্র, পরিকল্পনা এবং নৌ পরিবহন মন্ত্রণালয়ের অধীনে ১ম ও ২য় শ্রেণির কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষার ফলপ্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বৃহস্পতিবার এ ফল প্রকাশ করা হয়েছে। পিএসসির ওয়েবসাইটে এ ফল পাওয়া যাবে। পিএসসি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের মূল্যায়ন বিভাগের ২য় শ্রেণির ‘মূল্যায়ন কর্মকর্তা’, স্বরাষ্ট্র মন্ত্রণলয়ের অধীনে বহিরাগমন ও পাসপোর্ট অধিদফতরের ১ম শ্রেণির ‘সহকারী পরিচালক’ ও কোস্টগার্ডের ১ম শ্রেণির ‘সিভিলিয়ান স্টাফ অফিসার-৩’ পদের লিখিত পরীক্ষায় উর্ত্তীর্ণদের মৌখিক পরীক্ষায় অংশ নেয়ার জন্য পিএসসির ওয়েবসাইট থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে সকল শিক্ষাগত সনদ ও তিন কপি সাপপোর্ট সাইজের ছবি সত্যায়িত করে ১ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত অফিস চলাকালীন প্রতিদিন সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত ইউনিট-৬ জমা দিতে হবে। মৌখিক পরীক্ষার ফল পরবর্তীতে জানানো হবে।

প্রসঙ্গত, পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের মূল্যায়ন বিভাগের ২য় শ্রেণির ‘মূল্যায়ন কর্মকর্তা’ ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের অধীনে মেরিন একাডেমির ২য় শ্রেণির ‘রেডিও ইলেক্ট্রনিক টেকনিশিয়ান’ পদের লিখিত পরীক্ষা গত ২০ জুন এবং স্বরাষ্ট্র মন্ত্রণলয়ের অধীনে বহিরাগম ও পাসপোর্ট অধিদফতরের ১ম শ্রেণির ‘সহকারী পরিচালক’ ও কোস্টগার্ডের ১ম শ্রেণির ‘সিভিলিয়ান স্টাফ অফিসার’ পদের লিখিত পরীক্ষা ২৭ জুন অনুষ্ঠিত হয়েছে। এসব পদের লিখিত পরীক্ষা বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে।