মন্দিরে হামলায় গুলিবিদ্ধ দুই, আটক দুই

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের কাহারোল উপজেলার জয়নন্দহাট ইসকন মন্দিরে দুর্বৃত্তদের গুলিতে দুজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। গুলি করে পালানোর সময় ধাওয়া দিয়ে দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

গুলিবিদ্ধ দুজনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন- কাহারোল উপজেলার সৈয়দপুর গ্রামের বাসিন্দা মিঠুন (২৩) ও বোচাগঞ্জ উপজেলার ইসানিয়া গ্রামের বাসিন্দা রণজিৎ রায় (৪৫)।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানিয়েছেন, রাতে দিনাজপুরের কাহারোল উপজেলার জয়নন্দহাট ইসকন মন্দিরে ধর্মীয় সভা চলছিল। এ সময় চারটি মোটরসাইকেলে করে আটজন দুর্বৃত্ত এসে প্রথমে দুটি ককটেল নিক্ষেপ করে। পরে দুটি গুলি ছোড়ে। এতে মিঠুন ও রণজিৎ গুলিবিদ্ধ হন। মিঠুনের পায়ে ও রণজিতের কোমরে গুলি লেগেছে।

দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, রণজিতের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, হামলা করে পালানোর সময় দুজনকে স্থানীয় লোকজন আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। তাঁরা চারটি মোটরসাইকেলে করে আটজনকে আসতে দেখে। প্রথমে ককটেল নিক্ষেপ করে, পরে গুলি চালায়। পালানোর সময় তাঁরা ধাওয়া দিয়ে দুজনকে ধরে ফেলে।

এ মুহূর্তে কাহারোল থানা হাজতে দুজনকে রাখা হয়েছে। তবে তাঁদের পরিচয় জানায়নি পুলিশ।