পেশাজীবীদের জন্য বাজেটবান্ধব ওয়েবসাইট

ডেস্ক : অনেকেই নিজের জন্য ব্যক্তিগত একটি ওয়েবসাইট তৈরি করতে চান। সময়, সুযোগ, বাজেট কিংবা প্রোগ্রামিং জ্ঞানের কথা বিবেচনা করে ওয়েবসাইট তৈরি করা আর হয়ে ওঠে না। এখন নিজের একটি ওয়েবসাইট এখন আর স্বপ্ন থাকবে না। এবার স্বপ্ন হবে বাস্তব।
প্রযুক্তি প্রতিষ্ঠান ঢাকা ল্যাব দিচ্ছে বাজেটবান্ধব দামে ডোমেইন, হোস্টিং, ওয়েবসাইট ডিজাইন, কাস্টম ইমেইল সুবিধাসহ ওয়েবসাইটের যাবতীয় সবকিছু এবং সর্বদা সাপোর্ট বার্ষিক মাত্র ৫ হাজার টাকায়। এছাড়াও যখন ওয়েবসাইট চালাতে লাগবে না কোন প্রোগ্রামিং জ্ঞান তখন সাইটে আপডেট করা যাবে যখন তখন।
ঢাকা ল্যাব  তাদের আকর্ষণীয় এই প্লানের নাম দিয়েছে ‘ওয়েবসাইট ফর প্রফেশনালস’। এই প্যাকেজে ক্রেতাগণ পাচ্ছেন ২ জিবি ডিস্ক স্পেস বা স্টোরেজ সুবিধা, ২০ জিবি ব্যান্ডউইথ, একটি কাস্টম ডোমেইন যা নিজের পছন্দমত নেওয়া যাবে। এছাড়াও রয়েছে আনলিমিটেড ইমেইল অ্যাকাউন্ট খোলা, আনলিমিটেড সাব ডোমেইন, ফাইল ট্রান্সফার প্রটোকল (এফটিপি), ১৫০টির অধিক সাইট বিল্ডিং টুলস ও ভিডিও টিওটোরিয়াল। এই প্যাকেজে বেসিক ওয়েবসাইট ডিজাইন যেমন হোম পেজ ও পোস্ট সেটআপ, মেন্যুবার, সাম্প্রতিক কিংবা জনপ্রিয় পোস্ট সেটআপ, নানান ধরনের ইউজেট যেমন ঘড়ি, টাইমার, ফেসবুক পেজ, সার্চবক্স ইত্যাদিসহ আদর্শ একটি ব্যক্তিগত ওয়েবসাইটের সকল সুবিধা প্রদান করবে এসএ ওয়েব সার্ভিস। প্যাকেজটি ক্রয় করতে ক্রেতাগণ সরাসরি
ভিজিট করতে পারেন পণ্যের বিস্তারিত পেজে: https://dhakalab.com এছাড়াও যোগাযোগ করতে পারেন হটলাইন নম্বরে +৮৮-০১৮৮৪-৬১৬৫৬১ অথবা ০১৬৭৮ ৬৬৯৬৯৯ এ।
প্রসঙ্গত,  ঢাকা ল্যাব এর সকল সার্ভার ইউএসএ বেইসড। সেই সঙ্গে ব্যবহারকারীদের কথা মাথায় রেখে ওয়েবসাইটকে আরও নিরাপদ করতে এসএ ওয়েব সার্ভিস দিচ্ছে ফ্রি এসএসএল সুবিধা।
উল্লেখ্য, পেমেন্টের দিক দিয়ে ক্রেতাগণ পাচ্ছেন বিশেষ সুযোগ। পেমেন্ট করা যাবে বিকাশ, রকেটসহ যে কোনো মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।