গাজীপুরের প্রয়াত সাংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমিক ভবন উদ্ধোধন

শামীম চৌধুরী, বিশেষ প্রতিনিধি, মুক্তমন রিপোর্ট, ঢাকা: টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন কলেজ শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমিক ভবনের ৪র্থ ও ৫ম তলার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল রোববার বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমানের সভাপত্তিত্বে এবং শিক্ষক প্রতিনিধি সুরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুব ও ক্রিড়া মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি ও টঙ্গী পৌরসভার সাবেক মেয়র আলহাজ মো. এড. আজমত উল্লা খান, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার ও সাবেক সংসদ সদস্য কাজী মোজাম্মেল হক, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ওসমান আলী, থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাধারণ সম্পাদক রজব আলী, সহ-সভাপতি আলহাজ জয়নাল আবেদিন বিএ, কেন্দীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ আজাহার উদ্দন, গাসিক কাউন্সিলর আলহাজ গিয়াস উদ্দিন সরকার, অভিবাবক ফোরামের যুগ্ম আহবায়ক আজারুল ইসলাম বেপারী, আশরাফ টেক্সটাইল মিল্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা. আনোয়ার হোসেন, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেটনের প্রভাতি শাখার ইন্চার্জ জাহান আরা বেগম, দিবা শাখার ইন্চার্জ মো. মজিবুর রহমান, কলেজ ইন্চার্জ আব্দুল আলীম, আলহাজ আব্দুর বাছেত খান, আব্দুর রহমান খান, কাজী মো. সেলিম, হাজী মো. শাহআলম, রবিউল ইসলাম চঞ্চল ও হুমায়ুন কবির রুবেল প্রমুখ।
আলোচনা সভা শেষে শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমিক ভবনের ৪র্থ ও ৫ম তলার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ভিতরন করা হয়েছে।