চোটে আক্রান্ত নাসির হোসেন!

ডেস্ক : আন্তর্জাতিক ব্যস্ত সূচি শেষে ঘরোয়া ঢাকা প্রিমিয়ার লিগও শেষ হয়ে গেছে। এবারের মৌসুমের শিরোপা জিতেছে নাসির হোসেনের নেতৃত্বাধীন আবাহনী লিমিটেড। এখন কোনো খেলা নেই। এই পরিপূর্ণ বিশ্রামের মাঝে রহস্যময় চোটে আক্রান্ত হলেন জাতীয় দলের অল-রাউন্ডার নাসির। তার ডান হাঁটুতে এই চোট। রীতিমতো ক্রাচ ভর করে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে হচ্ছে তাকে। কিন্তু চোটের কারণ নিয়ে শোনা যাচ্ছেন নানারকম কথা।

খোঁড়াতে খোঁড়াতেই আজ সোমবার সকালে মিরপুরে বিসিবি কার্যালয়ে আসেন নাসির। সেখানে চিকিৎসক দেবাশীষ চৌধুরীকে হাঁটু দেখান। দেবাশীষ চৌধুরী তাকে কোনো সুখবর দিতে পারেননি। পাঠিয়ে দেন অ্যাপোলো হাসপাতালে এমআরআই করাতে। আজ রাতে এমআরআই রিপোর্ট হাতে পাওয়ার পর বোঝা যাবে তার চোট কতটা গুরুতর। তবে বিসিবির চিকিৎসক উপস্থিত সাংবাদিকদেরকেও একটা দুঃসংবাদ শোনালেন, ‘প্রাথমিকভাবে যা দেখেছি তাতে অবস্থা ভালো বলা যায় না।’

দেবাশীষ চৌধুরী আশংকা করছেন, নাসিরের হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে! আশঙ্কা যদি সত্যি হয়, অস্ত্রোপচার লাগতে পারে নাসিরের। সেটি হলে প্রায় ৬ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। দুই মাসের বিরতি শেষে আবারও ব্যস্ত আন্তর্জাতিক সূচি বাংলাদেশের। কিন্তু নাসির কীভাবে এই চোট পেলেন সেটা নিয়ে আছে ধোঁয়াশা। বিসিবি বলছে, রানিং করতে গিয়ে নাকি এই চোট পেয়েছেন তিনি। আবার বেশ কিছু সূত্র বলছে, ছুটির মধ্য ফুটবল খেলতে গিয়েই নাকি এই সমস্যা বাঁধিয়েছেন ২৬ বছর বয়সী অল-রাউন্ডার।

চোটের কারণ যাই হোক না কেন, সেটা গুরুত্বপূর্ণ কিছু নয়। তার চেয়েও গুরুত্বপূর্ণ নাসিরের দ্রুত সুস্থ হয়ে ওঠা। দেশের ক্রিকেটাঙ্গণ আপাতত সেই প্রত্যাশাই করছে।