অজ্ঞানপার্টি চক্রের মহাজনসহ ১৯ জন আটক

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে মহানগর গোয়েন্দা পুলিশের ১৩ ঘণ্টার বিশেষ অভিযানে পৃথক ৩ এলাকা থেকে অজ্ঞানপার্টি চক্রের ৩ মহাজনসহ মোট ১৯ সদস্য আটক হয়েছে।

মঙ্গলবার সকালে মিন্টো রোডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে ডিবির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, গতকাল সোমবার দুপুর সোয়া ২টা থেকে রাত ৩টা পর্যন্ত ১৩ ঘণ্টার এ অভিযানে আব্দুর রাজ্জাকের গ্রুপ, আব্দুর রহমানের গ্রুপ ও আব্বাস আলীর গ্রুপের মোট ১৯ জনকে আটক করা হয়।

এর মধ্যে পল্টন থানা এলাকা থেকে দুপুর সোয়া ২টায় অজ্ঞান পার্টি চক্রের মহাজন আব্দুর রাজ্জাকসহ, পলাশ মোল্লা, আব্দুল মান্নান, শাহিন, ফারুক চৌধুরী এবং সোহেলকে আটক করা হয়।

এছাড়া, যাত্রাবাড়ী থানা এলাকার সায়েদাবাদ বাসটার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে বিকেল সোয়া ৫টায় অজ্ঞানপার্টি চক্রের আরো ৬ সদস্যকে আটক করা হয়। এরা হলেন- আব্দুর রহমান শেখ, জাকির হোসেন, মানিক হোসেন, ওমর ফারুক, ইসমাইল হোসেন ও জয়নাল আবেদীন।

পরে রাত পৌনে ৯টায় রমনা থানা এলাকার মগবাজার চৌরাস্তা হতে আটক হন অজ্ঞানপার্টির মহাজন আব্বাস আলী, শহর আলী, আব্দুল মতিন, সুলতান শেখ,আব্দুল খালেক, মাহিনুর ও রাশেদুল ইসলাম। এসময় তাদের হেফাজত থেকে চেতনানাশক ট্যাবলেট এবং ৭ কৌটা হালুয়া উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম বলেন, “গত ঈদের আগেও আমরা অজ্ঞান পার্টি চক্রের ৫০ সদস্যকে আটক করেছিলাম। এবারও প্রায় শতাধিক আটক করা হয়েছে। এদের সবার বিরেুদ্ধেই আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।”

‘এখনো অজ্ঞান পার্টির কতজন ধরা পরেনি?’ এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “রাজধানীতে এখনো অজ্ঞানপার্টি চক্রের ২০ সদস্যকে ধরা সম্ভব হয়নি। আমাদের ধারণা এরা ঢাকা বাইরে অন্য কোন জেলায় অবস্থান করছে।”

শেয়ার করুন