আশরাফুলের প্রথম মিউজিক ভিডিও

প্রকাশিত

ডেস্ক প্রতিবেদন : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল। টেস্ট ক্রিকেটে সবচেয়ে কম বয়সে সেঞ্চুরি করার রেকর্ডের অধিকারী এই সাবেক অধিনায়ক। এবার আশরাফুলের নামের সাথে নতুন পরিচয় যুক্ত হলো মডেল এবং অভিনেতা হিসাবে।

বর্তমানে বিপিএলের ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারির জন্য সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ রয়েছেন আশরাফুল। ব্যস্ততাহীন এই সময়ে আমেরিকা প্রবাসী কণ্ঠশিল্পী সোমা এ রহমানের একটি নতুন গানে মডেল হয়েছেন সাবেক এই অধিনায়ক।

মিউজিক ভিডিও নিয়ে আশরাফুল বলেন, কণ্ঠশিল্পী সোমার সাথে আমার পরিচয় গানের মাধ্যমেই। মিউজিক ভিডিওতে মডেল হওয়ার অফার পাওয়ার পর মিউজিক ভিডিওর গল্পটি শুনলাম। গল্প শুনে ভাল লাগলো আর রাজি হয়ে গেলাম।

অন্যদিকে গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী সোমা এ রহমান বলেন, এটা আমার জন্য খুব ভালোলাগার বিষয় যে আমার প্রিয় একজন ক্রিকেটার আমার গানে মডেল হিসেবে কাজ করেছেন। গানের অনুষ্ঠানেই তিনি আমার গান শুনে ভালোলাগার কথা বলেন, পরবর্তীতে তাকে কাজটির অফার করি।

অপেশাদার ক্রিকেট খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল এখন আমেরিকাতে অবস্থান করছেন। চলতি বছরের ডিসেম্বরে আবারও ক্রিকেটে ফিরে আসার জন্য পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবেন তিনি।

https://youtu.be/AbvWfWykOV8

শেয়ার করুন