আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশিত

সাভার প্রতিনিধি : আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী রাশেদুল পলাতক রয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় আশুলিয়ার কুরগাও এলাকার কুলসুমের বাড়াটিয়া বাড়ি থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের নাম আবিনা বেগম সে তার স্বামীর সাথে আশুলিয়ার কুরগাও এলাকায় বাড়া বাড়িতে থেকে কারখানায় চাকুরী করতেন।

নিহতের পারিবারিক সুত্র ও পুলিশ জানায়, গত কয়েক বছর আগে নিলফামারী জেলার জলডাঙ্গা থানার গরধর্মপাল গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে আবিনার সাথে একই এলাকার রাশেদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আবিনা তার স্বামীর সাথে আশুলিয়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে কারখানায় চাকুরী করতেন। তবে বেশ কয়েকদিন যাবৎ পারিবরিক কলহের কারনে তাদের মধ্যে ঝগড়া বিবাধ লেগেই থাকতো। সোমবার রাতেও তাদের মধ্যে কথাকাটাটির এক পর্যায়ে পাষন্ড স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে মঙ্গলবার সকালে স্থানীয়রা নিহতের নিজ কক্ষে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। বেলা ১১টার দিকে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের কারনে স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানানা।

শেয়ার করুন