উপনির্বাচনে অংশগ্রহণের ঘোষণা কাদের সিদ্দিকীর

প্রকাশিত

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল-৪ আসনের উপনির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দিয়েছেন বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী। তিনি তার প্রতিষ্ঠিত কৃষক-শ্রমিক-জনতা লীগ থেকেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানান।

মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতি উপজেলার রামপুর বাজারে রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় এ ঘোষণা দেন।

সরকার ও পুলিশকে কালিহাতি উপনির্বাচনে ভোট ডাকাতির চেষ্টা না করার আহ্বান জানিয়ে কাদের সিদ্দিকী বলেন, যারা ভোট ডাকাতির চেষ্টা করবে তাদের ফাঁসি হবে। তিনি বলেন, আমরা চাই এই দেশে সমান অধিকার আসুক, সবাই সুষ্ঠুভাবে ভোট দিতে পারুক।

শ্রমিক-জনতা লীগের এই নেতা বলেন, সরকার শিক্ষার ওপর ভ্যাট বসিয়েছিলেন, সেই ভ্যাট প্রত্যাহার করতে হয়েছে। আমি বুকে হাত দিয়ে বলতে পারি, আগামী ২৮ অক্টোবর কালিহাতির উপনির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের ভোট ডাকাতি বন্ধ হবে এবং ডাকাত সরকার, চোর সরকার এই দেশে থাকবে না। এ সময় তিনি নির্বাচনে বিএনপি, জাতীয় পার্টি ও লতিফ সিদ্দিকীর সমর্থন আশা করেন।

জনসভায় হাজী শাসছুল আলম তোতা ডাক্তার সভাপতিত্ব করেন। এতে বক্তব্য দেন কৃষক-শ্রমিক-জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি এএইচএম আব্দুল হাই ও ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুন নবী সোহেল প্রমুখ।

শেয়ার করুন