কে কোন দলে খেলছেন বিদেশি খেলোয়াড়রা

প্রকাশিত

ক্রীড়া প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)`র তৃতীয় আসরের জন্য ফ্র্যাঞ্চাইজিরা নিজেদের পছন্দের খেলোয়াড়দের দলে ভিড়িয়েছেন। তবে এর বাইরেও সবগুলো ফ্র্যাঞ্চাইজি ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে বেশ কিছু বিদেশি ক্রিকেটারদের সঙ্গে চুক্তি করেছে। চলুন জেনে নেয়া যাক কে কোন দলে খেলছেন বিদেশি ক্রিকেটাররা-

ঢাকা ডাইনামাইটস :
কুমার সাঙ্গাকারা (শ্রীলঙ্কা), মোহাম্মদ ইরফান, নাসির জামশেদ, সোহেল খান, শাহজিব হাসান (পাকিস্তান), ডেভিড মালান (ইংল্যান্ড) ও রায়ান টেন ডয়েসকাট (নেদারল্যান্ড)।

বরিশাল বুলস :
ক্রিস গেইল, কেভিন কুপার, ইভিন লুইস (ওয়েস্ট ইন্ডিজ), ব্রেন্ডন টেলর (জিম্বাবুয়ে), সিকুজ প্রসন্ন (শ্রীলঙ্কা), মোহাম্মদ সামি ও ইমাদ ওয়াসিম (পাকিস্তান)।

চিটাগং ভাইকিংস :
ওমর আকম, কামরান আকমল, মোহাম্মদ আমির, সাঈদ আজমল (পাকিস্তান), এলটন চিগুম্বুরা (জিম্বাবুয়ে), চামারা কাপুগেদারা, জীবন মেন্ডিস (শ্রীলঙ্কা) ও রবিন পিটারসন (দক্ষিণ আফ্রিকা)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স :
শোয়েব মালিক, আহমেদ শেহজাদ (পাকিস্তান), মারলন স্যামুয়েলস, সুনীল নারিন, আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), নুয়ান কুলাসেকেরা, লাহিরু থিরিমান্নে (শ্রীলঙ্কা) ও ড্যারেন স্টিভেন্স (ইংল্যান্ড)।

সিলেট সুপারস্টার্স :
শহীদ আফ্রিদি, সোহেল তানভীর (পাকিস্তান), ব্রাড হজ (অস্ট্রেলিয়া), রবি বোপারা, ক্রিস জর্ডান, যশুয়া কব (ইংল্যান্ড) ও অজন্তা মেন্ডিস (শ্রীলঙ্কা)।

রংপুর রাইডার্স :
ড্যারেন স্যামি, লেন্ডল সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ), থিসারা পেরেরা, তিলকারত্নে দিলশান, সচিত্র সেনানায়েকে (শ্রীলঙ্কা), মোহাম্মদ নবী (আফগানিস্তান) ও ওয়াহাব রিয়াজ (পাকিস্তান)।

শেয়ার করুন