খাজার পদত্যাগে হকিতে ফিরেছে স্বস্তি

প্রকাশিত

ডেস্ক প্রতিবেদনঃ দীর্ঘদিনের নাটকীয়তার পর হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছেন খাজা রহমতউল্লাহ। শুক্রবার সকালে ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভায় পদত্যাগ করেছেন তিনি। তার এই পদত্যাগের মাধ্যমে কেটে গেছে হকির অচলাবস্থাও। স্বস্তি ফিরেছে হকিতে। যদিও হকির সঙ্গে খাজা রহমতউল্লাহর সম্পর্ক ছিন্ন হচ্ছে না এতে করে। তিনি এখন থেকে ফেডারেশনের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

খাজা রহমতউল্লাহ পদত্যাগ করার পর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আবদুস সাদেক। এর আগে তিনি ফেডারেশনের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

শুক্রবারের এই সভায় প্রিমিয়ার লিগ হকির দলবদল নিয়েও সিদ্ধান্ত হয়েছে। চলতি বছরের ১৩, ১৪ ও ১৫ ডিসেম্বর খেলোয়াড়দের দলবদল হবে।

ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল আবু এসরারের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে দেশের হকি অঙ্গনে বিরাজমান সমস্যার সমাধানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এসএ গেমস সামনে রেখে জাতীয় দলের ক্যাম্প নিয়ে সৃষ্ট সঙ্কটেরও অবসান ঘটেছে এই বৈঠকের পর। বিদ্রোহী খেলোয়াড়দের শুক্রবারই বিকেএসপিতে ক্যাম্পে যোগ দেওয়ার কথা।

এদিকে খাজা রহমতউল্লাহর পদত্যাগের দাবিতে এতদিন সোচ্চার থাকা বিদ্রোহী ক্লাবগুলোও বৈঠকের সিদ্ধান্ত মেনে নিয়েছে। আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য দলবদলেও তাই অংশ নেবে মোহামেডান, মেরিনার্স ও অ্যাজাক্সসহ সব বিদ্রোহী ক্লাবই।

শেয়ার করুন