গাজীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

প্রকাশিত

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর শ্রীপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত ও কমপক্ষ তিনজন আহত হয়েছে।

শুক্রবার সকাল পৌনে নয়টার দিকে উপজেলার নয়নপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আব্দুর রশিদের বাড়ি (৪৫) শ্রীপুরের ফরিদপুর গ্রামে। আরেকজন আনুমানিক ৪১ বছর বয়সী নারী। তার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

 হতাহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুরে রাষ্ট্রায়াত্ত বিআরটিসি পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও তিনজন আহত হন।

মাওনা হাইওয়ে থানার ওসি মো. হেলালুজ্জামান বলেন, ঢাকাগামী বিআরটিসি বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত যান। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়েছে।

তবে শ্রীপুর থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, ‘হতাহতরা একটি অটোরিকশার যাত্রী ছিলেন। অটোরিকশাটি যাত্রী নিয়ে ওই মহাসড়কে দাঁড়িয়েছিল। বিআরটিসির ঢাকাগামী বাসটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি পেছন থেকে ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং আহত হন কমপক্ষে তিনজন।’

এদিকে, দুর্ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুরের চেষ্টা চালায়। পরে পুলিশ গিয়ে আধা ঘণ্টার চেষ্টায় অবরোধকারীদের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানান ওসি আসাদুজ্জামান।

শেয়ার করুন