টাঙ্গাইল-৪ আসনে মনোনয়ন পেলেন সোহেল হাজারী

প্রকাশিত

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল-৪ আসনে (কালিহাতী) উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন হাসান ইমাম খান সোহেল হাজারী। তিনি কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে সংসদীয় বোর্ডের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এ বিষয়ে  নিশ্চিত করেছেন সংসদীয় বোর্ডের সদস্য কাজী জাফরুল্লাহ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্যাহ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক প্রমুখ।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপনির্বাচনে লড়তে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়ে ছিলেন আওয়ামী লীগের ১৯ নেতা। তাদের মধ্যে যাচাইবাছাই করে হাসান ইমাম খানকেই মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামী ১০ নভেম্বর টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ হবে।

সোহেল হাজারী ১৯৯২ সালে এম এম আলী কলেজেরে ভিপি, ১৯৯৭ সালে সরকারি সাদাত কলেজের ছাত্র সংসদের ভিপি ছিলেন। ১৯৯৮ সালে জেলা ছাত্রলীগের আহ্বায়ক ছিলেন। পরে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন