দুর্ভোগের জন্য ভ্যাটবিরোধী শিক্ষার্থীদের দুঃখ প্রকাশ

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক : বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভ্যাট প্রত্যাহারের দাবিতে আন্দোলনে সাধারণ মানুষের দুর্ভোগের জন্য দুঃখ প্রকাশ করেছে শিক্ষার্থীরা। এছাড়া এই ভ্যাট প্রত্যাহার করায় প্রধানমন্ত্রীসহ গণমাধ্যম ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মানববন্ধন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

বুধবার দুপুর ১২টার দিকে রাজধানীর সোবহানবাগে বিশ্ববিদ্যালয়টির কমিউনিকেশন ক্লাবের আয়োজনে ব্যানার হাতে দাঁড়িয়ে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে শিক্ষার্থীরা ।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মিশু বলেন, আমাদের আন্দোলনের ফলে সাধারণ মানুষের কষ্ট হয়েছে। কিন্তু তাদের এই ত্যাগের ফলেই আমরা সফলতা অর্জন করতে পেরেছি। তাই আমারা সবার কাছে দুঃখ প্রকাশ করতে এই মানববন্ধন করেছি।

বিশ্ববিদ্যালয়টির কমিউনিকেশন ক্লাবের সভাপতি কামাল উদ্দিন রুমী বলেন, সবার সহযোগিতাতেই আমরা সফলতা পেয়েছি। সবাই আমাদের পাশে না থাকলে এই অর্জন সম্ভব হতো না। সাধারণ মানুষ পায়ে হেঁটে গন্তব্যে পৌঁছেও আমাদের সমর্থন জানিয়েছেন। তাই সবাইকে আমাদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।

মানববন্ধনে শিক্ষার্থীরা ভ্যাট প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীগুলোর ধৈর্য ও সহিষ্ণুতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

শেয়ার করুন