নতুন স্টার ওয়ার্স ছবির টিকেট বিক্রি শুরু হতেই ওয়েব সাইট ক্র্যাশ

প্রকাশিত

বিনোদন ডেস্ক : নতুন স্টার ওয়ার্স সিনেমার অগ্রিম টিকেট বিক্রি শুরু হতে না হতেই কয়েকটি সিনেমা হলের ওয়েব সাইট ক্র্যাশ করেছে।

ওডিওন এবং পিকচার হাউস সিনেমা হলের মুখপাত্র বলছেন, ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স এ্যাওয়েকেনস’ ছবির টিকেটের জন্য অভূতপূর্ব চাহিদা দেখা যাচ্ছে।

তবে অন্য আরেকটি প্রধান সিনেমা হল, ভিউ-এর মুখপাত্র বলেছেন তাদের ওয়েবসাইট চাপ মোকাবেলা করতে পেরেছে এবং প্রথম ৯০ মিনিটে ১০,০০০ টিকেট বিক্রি হয়েছে।

প্রায় চার দশক আগে প্রথম স্টার ওয়ার্স সিনেমা বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টি করেছিল। এর পর, স্টার ওয়ার্স সিরিজের আরো পাঁচটি ছবি তৈরি হয়।

নতুন ফিল্মের জন্য স্টার ওয়ার্স অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল। এই ছবিতে প্রথম সিরিজের তিন তারকা – হ্যারিসন ফোর্ড, মার্ক হ্যামিল এবং ক্যারি ফিশার – আবার একত্রিত হয়েছেন।

নতুন ছবি মুক্তি পাবে ডিসেম্বর মাসের ১৭ তারিখে কিন্তু অগ্রিম বিক্রি শুরু হলে অভূতপূর্ব চাপ সৃষ্টি হয় বলে জানান পিকচার হাউস সিনেমার মুখপাত্র গ্যাব্রিয়েল সোয়ার্টল্যান্ড।

“এক সাথে হাজার হাজার টিকেট বুক করা হয়েছে”, তিনি বলেন।

ফ্যানদের অনেকেই টিকেট কিনত না পেরে টুইটারে তাদের ক্ষোভ প্রকাশ করেন।

আইলসা স্কট টুইটারে বলেন, তিনি ওওিডন সিনেমার ওয়েবসাইটে টিকেট কিনত চেষ্টা করছিলেন কিন্তু বার বার ক্র্যাশ করায় পারছিলেন না।

তিনি জানতে চান, এর কারণে কি অফিসে যেতে দেরী হওয়াটা মাফ করা যেতে পারে?

শেয়ার করুন