আজ রোববার, ফেব্রুয়ারী ২৮, ২০২১ | ১৬ ফাল্গুন, ১৪২৭

শিরোনাম

কাওরান বাজারে ট্রেনের সঙ্গে প্রাইভেট কার সংঘর্ষ

প্রকাশিত: বৃহস্পতিবার, ডিসেম্বর ৩১, ২০২০


কাওরান বাজারে ট্রেনের সঙ্গে প্রাইভেট কার সংঘর্ষ

কনক চন্দ্র বর্মণ : রাজধানীর কাওরান বাজার রেল ক্রসিংয়ে ট্রেনের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে প্রাইভেট কারটি দুমড়ে মুচরে যায়।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।


ঢাকার কমলাপুর থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ অভিমুখী লোকাল ভাওয়াল এক্সপ্রেসের সঙ্গে এই সংঘর্ষ ঘটে বলে গেটম্যান জসিম ও সাজ্জাদ জানায়।


প্রত্যক্ষদর্শীরা জানান, কালো রঙের গাড়িটি হাতিরঝিল এলাকা থেকে কাওরান বাজার অভিমুখে যাচ্ছিলো। এ সময় ট্রেন আসার সিগন্যাল বাজায় গেটম্যান নিরাপত্তা বার নামিয়ে দেয়। তবে গাড়িটির চালক দ্রুত গতিতে নিরাপত্তা বার পার হয়ে রেল লাইনের ওপর যানজটের কারনে আটকে যান।

এ সময় গাড়িতে চালক ছাড়াও গাড়ির মালিকও উপস্থিত ছিলেন। ট্রেন চলে আসায় গাড়ি সরানোর জায়গা না পেয়ে তারা দ্রুত গাড়ি থেকে নেমে যাওয়ায় প্রাণে রক্ষা পান।


খবর পেয়ে ট্রাফিক ও শিল্পাঞ্চল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করে শিল্পাঞ্চল থানায় নিয়ে যায়। তবে রক্ষা পাওয়া গাড়ি চালক ও যাত্রীদের খোঁজ করলেও তাৎক্ষণিকভাবে তাদের পাওয়া যায়নি বলে জানায় উদ্ধারকারী পুলিশ সদস্যরা। 

ঘটনাস্থলে দায়িত্বে থাকা রেল ক্রসিংয়ের গেইটম্যান শাহিন মুক্তমনকে জানান, তারা ক্রসিংয়ের উভয় পাশে ২ জন করে মোট ৪ জন দায়িত্ব পালন করছিলেন। এ সময় ট্রেন আসার সংকেত পেয়ে তারা নিয়মমাফিক গেইট নামিয়ে দেন। তবে এসময় বেপরোয়া ভাবে ক্রসিং বার উপেক্ষা করে গাড়িটি পার হয়ে যাওয়ার চেষ্টা করে। তবে অপর পাশে যানজট থাকায় সেটি আর পার হতে পারেনি। ট্রেনের হর্ণ শুনে গ্যাসচালিত গাড়িটি রেখেই পালান চালক ও যাত্রী।