বোল্টকে মারতে টাকা দিয়েছেন গ্যাটলিন (ভিডিও)!

প্রকাশিত

ক্রীড়া ডেস্ : তারকা স্প্রিন্টার উসাইন বোল্টকে খুন করতে চাইনিজ সাংবাদিককে টাকা দিয়েছেন আমেরিকার জাস্টিন গ্যাটলিন! গ্যাটলিনের বিপক্ষে এমন অভিযোগ এনেছেন জামাইকান তারকা। বহুল আলোচিত বোল্ট-গ্যাটলিন দ্বৈরথ শেষে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে মজা করে এই কথা বলেন উসাইন বোল্ট।

ক্যামেরাম্যানের আঘাতে কোন ইনজুরি হয়েছে কিনা এই প্রশ্নে বোল্ট বলেন, আমি আসলে ক্যমেরাম্যানের দ্বারা আঘাত পাইনি। যে গুঞ্জন আমি তৈরি করতে চাচ্ছি, গ্যাটলিন তাকে টাকা দিয়েছে আমাকে খুন করার জন্য। কিন্তু আমি ভালো আছি তাই সব মেনে নিয়েছি।

বোল্টের এই কথা শুনার পর সঙ্গে সঙ্গেই গ্যাটলিনও মজা করে বলেন, আমি আমার টাকা ফেরত চাই। কারণ সে তার কাজ ঠিক মত শেষ করতে পারে নাই।

এরপর বোল্ট মজা করে আরও বলেন, আমি আমার পায়ের ইনস্যুরেন্স করিনি। তবে এ ঘটনার পর আমি ভেবেছি এটা করতে হবে।

তাৎক্ষনিক কি প্রতিক্রিয়া হয়েছিল জানতে চাওয়ায় বোল্ট বলেন, তিনি আমাকে মেরেই ফেলতে চেয়েছিলেন। কি ঘটল কিছুই বুঝতে পারিনি তখন। তবে তিনি সবচেয়ে খারাপটা পেয়েছেন। তাই আমি দেখেছি তিনি ঠিক আছেন কিনা। তিনি যতবার পারেন ততবার আমাকে দুঃখিত বলেছেন। তার মাথায় আঘাত লেগেছে। আমার সামান্য কেটে গেছে তবে আমি ঠিক আছি।

এই ঘটনায় অবশ্য সেই ক্যামেরাম্যানের তেমন দোষ ছিলনা। দুচাকার বাহনে চড়ে বোল্টকে ভিডিও করতে করতে কখন ক্যামেরা লাইনে চলে আসেন দেখতে পাননি। খুঁটির সাথে আঘাত লেগে পিছলে পরেন বোল্টের উপর। আর তাতে হুমড়ি খেয়ে উল্টে পরে যান বোল্ট। তবে স্বস্তির কথা কোন ইনজুরিতে পড়েননি এই জামাইকান তারকা।

https://youtu.be/bO-zNK3EGso

শেয়ার করুন