মানিকগঞ্জে ৩’শ বন্যার্তের মাঝে ত্রাণ বিতরণ করলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম

প্রকাশিত

আব্দুর রাজ্জাক(মানিকগঞ্জে): মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় আইজিপি ড. বেনজির আহমেদ, বিপিএম (বার) এর পক্ষ থেকে ২’শ পরিবার ও রেক্টর পুলিশ স্টাফ কলেজ এর অতিরিক্ত আইজিপি শেখ মোঃ মারুফ হাসান বিপিএম, পিপিএম এর ব্যক্তিগত তহবিল থেকে ১’শ পরিবারসহ মোট ৩’শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। আজ সোমবার (২৭ জুলাই) হরিরামপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের ভাটিপারা, বয়ড়া ইউনিয়নের দড়িকান্দি, সুতালরী ইউনিয়নের সুতালরি, মেন্দিপুর গ্রামের বন্যা কবলিত ৩’শ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব ত্রান সামগ্রী বিতরন করেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

ত্রান বিতরণকালে পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, যেকোন দূর্যোগ, মহামারীর সময় বাংলাদেশ পুলিশ জনগণের পাশে সহযোগীতার হাত বাড়িয়েছে। আইজিপি ও অতিরিক্ত আইজিপি মহোদয়ের পক্ষ থেকে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার পদ্মানদীর চরাঞ্চলে বন্যা কবলিত গরীব, দুস্থ্য ও অসহায় জনগনের মাঝে ত্রাণসামগ্রী বিতরন করা হয়েছে। অতি শীঘ্রই দৌলতপুর উপজেলার যমুনা নদীর চরাঞ্চলে বন্যা কবলিত মানুষদের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

ত্রাণ বিতরণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (পুলিশ হেড কোয়ার্টারস) হোসাইন মো. রায়হান, উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আজিম খান, মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ, ৭১ টিভির মানিকগঞ্জ প্রতিনিধি মনিরুল ইসলাম মিহির, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার মো. ইউসুফ আলীসহ অন্যান্য সাংবাদিক ও পুলিশের কর্মকর্তাগণ। ত্রাণের প্রতিটি প্যাকেটে ১টি শাড়ী, লুঙ্গী, ২টি সাবান, ৫ কেজি চাল, ১লিটার তেল, লবণ ও ১কেজি করে ডাল বিতরণ করা হয়।

শেয়ার করুন