মায়ের ভূমিকাতেই ঐশ্বরিয়ার ফেরা

বিনোদন ডেস্ক : মা হওয়ায় চলচ্চিত্র থেকে বিরতি নিয়েছিলেন, আবার ফিরলেন এক মায়ের রূপেই। ঐশ্বরিয়া রাই বচ্চনের ফেরার সিনেমা ‘জাযবা’র ট্রেইলার প্রকাশিত হয়েছে সম্প্রতি। আর এই ট্রেইলার বলছে, ঐশ্বরিয়ার ভক্তদের অপেক্ষার সমাপ্তি ঘটতে যাচ্ছে দুর্দান্ত কিছুর মধ্য দিয়েই।

পাঁচ বছরের বিরতি শেষে ‘জাযবা’ সিনেমার মাধ্যমেই পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া। পরিচালক সঞ্জয় গুপ্তা আগেই ইঙ্গিত দিয়েছিলেন সিনেমায় ঐশ্বরিয়া অভিনীত চরিত্রটি অন্যরকম হতে যাচ্ছে। আর ট্রেইলারে তারই ঝলক মিললো।

মুম্বাইভিত্তিক একজন সফল আইনজীবীর কাছে এক সকালে এক অদ্ভুত ফোন কল আসে। তাকে বলা হয়, চার দিনের মধ্যে নির্দোষ প্রমাণ করতে হবে খুন ও ধর্ষণের মামলার এক আসামীকে। যদি তিনি তা করতে ব্যর্থ হন, তবে মেরে ফেলা হবে তার একমাত্র কন্যাকে।

‘জাজবা’র কাহিনি গড়ে উঠেছে এমন এক মাকে নিয়ে যিনি সন্তানকে রক্ষা করার জন্য যে কোনো কিছু করতে রাজি। তার এ লড়াইয়ে সঙ্গি হয় এক পুলিশ কর্মকর্তা যার ভূমিকায় অভিনয় করেছেন ইরফান খান।

সিনেমায় আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, শাবানা আজমির মত বর্ষীয়ান শিল্পীরা।

২০১৩ সালে ‘শুটআউট অ্যাট ওয়াডালা’র পর দুই বছর বিরতি নিয়েছিলেন পরিচালক সঞ্জয় গুপ্তাও। তার নতুন সিনেমা ‘জাযবা’ তৈরি হয়েছে ২০০৭ সালে মুক্তি পাওয়া কোরিয়ান সিনেমা ‘সেভেন ডেইজ’-এর কাহিনি অবলম্বনে।

‘জাযবা’ মুক্তি পাবে ৯ অক্টোবর।