মুছে ফেলা হয়েছে সুশান্তের টুইট

প্রকাশিত

মুক্তমন ডেস্ক : বলিউডের সুপার স্টার সুশান্ত সিং রাজপুতের টুইটার অ্যাকাউন্টের দিকে সন্দেহের তীর ছুড়েছে পুলিশ। মুম্বাই পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গত কয়েক মাসে সুশান্তের টুইটার হ্যান্ডেল থেকে মুছে ফেলা হয়েছে বেশ কয়েকটি টুইট। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, বলিউড অভিনেতা সেগুলো নিজেই মুছেছেন নাকি অন্যকেই সরিয়েছে; তা নিশ্চিত করতে টুইটারকে চিঠি পাঠাচ্ছে পুলিশ। পাশাপাশি ওই মাইক্রো ব্লগিং সাইটে সুশান্তের গত কয়েক মাসের যাবতীয় কার্যকলাপের বিবরণও চাওয়া হবে মুম্বাই পুলিশের পক্ষ থেকে।

সুশান্ত সিং রাজপুতের টুইটার অ্যাকাউন্ট খুললে দেখা যায়, গত বছরের ২৭ ডিসেম্বর শেষ টুইট করা হয়েছে। এমন একজন সেলিব্রেটি হয়েও তিনি ৬ মাসে একটিও টুইট করেননি; এমন রহস্য উদঘাটনে নেমেছে পুলিশ।

বলা হয়েছে, বুধবারই সুশান্তের সর্বশেষ ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ পেয়েছে। সেই রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের দেহে ধ্বস্তাধস্তির কোনো চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। পাঁচ ডাক্তার স্বাক্ষর করেছেন সেই রিপোর্টে। এতে বলা হয়েছে, শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে সুশান্তের।

তবে, এখন পর্যন্ত সুশান্তের ভিসেরা রিপোর্ট প্রকাশ পায়নি। সুশান্তের মৃত্যুর পর দিনই রাসায়নিক বিশ্লেষণের জন্য ভিসেরার নমুনা সংরক্ষণ করে রাখা হয়েছিল। সেই নমুনা ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ১৪ জুন নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৩৪ বছরের বলিউড এই অভিনেতার লাশ।

শেয়ার করুন