মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

প্রকাশিত

মুন্সিগঞ্জ প্রতিনিধি : ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় পথচারি দুই স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ছয়জন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

উপজেলার কেওয়টখালী বাসস্ট্যান্ড এলাকায় রবিবার বিকেল সোয়া ৫টার দিকে ইলিশ পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ সময় রাস্তায় দাঁড়িয়ে থাকা হাসাড়া কালী কিশোর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর তিন ছাত্র শুভ (১২), তরিকুল (১৩) ও সৌরভ (১৩) প্রাইভেটকারে চাপা পড়ে। পরে তাদের মধ্যে শুভ ও সৌরভকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তারা দুজন সম্মর্কে চাচাতো ভাই। শুভর বাবার নাম সিরাজুল ইসলাম ও সৌরভের বাবার নাম মো. জাহাঙ্গীর।

এ ঘটনায় পথচারি ও প্রাইভেটকারের চালক এবং যাত্রীসহ আরও পাঁচজন আহত হয়েছেন। তাদেরকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অপর স্কুলছাত্র তরিকুলকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালে ভর্তি আহতরা হলেন— সিরাজুল ইসলাম (৪০) মোজাম্মেল হক (৪০), বাবুল হোসেন (৩৮), মোস্তাক আহমেদ (৩৫) ও তার স্ত্রী রুনা আক্তার (৩০। আহতরা সবাই মাথায় আঘাত পেয়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক চিকিৎসকদের বরাত দিয়ে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, আহতদের মধ্যে মোজাম্মেল, সিরাজ ও মুস্তাকের অবস্থা আশঙ্কাজনক।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল রহমান জানান, ঢাকাগামী ইলিশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকাগামী একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তখন সেখানে রাস্তায় দাঁড়িয়ে থাকা তিন স্কুল ছাত্র আহত হয়। পরে তাদের মধ্যে দুজন হাসাপাতালে মারা যায়।

শেয়ার করুন