যুবলীগ নেতার লাশ নিয়ে মহাসড়ক অবরোধ (ভিডিওসহ)

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে ২১ অগাস্টের স্মরণসভায় ধারাল অস্ত্রের আঘাতে নিহত হন যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলামের লাশ নিয়ে মিছিল ও মহাসড়ক অবরোধ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মিছিল ও মহাসড়ক অবরোধ করে খুনিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার দুপুরে উপজেলার সাহেব বাজার বাইপাস মোড়ে ক্ষমতাসীন দলের নেতা-কর্মী ও এলাকাবাসী লাশ নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক মিছিল করে। এতে ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে প্রায় আধা ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক করে বলে জানান কালিয়াকৈর থানার ওসি মো. ওমর ফারুক।

গাজীপুরের কালিয়াকৈরের এ যুবলীগ নেতা শুক্রবার খুন হন। গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর শনিবার সকালে দলীয় নেতা-কর্মীরা ও পরিবারের লোকজন লাশ সাহেব বাজার বাইপাস মোড় এলাকায় তার বাড়িতে নিয়ে যায়। এরপর লাশ নিয়ে মহাসড়কে নামে তারা।

ওসি বলেন, দুপুর ১২টার দিকে বাড়ির পাশের বাইপাস এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মাঝখানে লাশ রেখে এলাকাবাসী ও দলীয় নেতা-কর্মীরা মিছিল করতে থাকে। পুলিশ গিয়ে বুঝিয়ে প্রায় আধা ঘণ্টা পর বিক্ষুব্ধদের সরিয়ে দিলে তারা কফিনসহ মিছিল নিয়ে কালিয়াকৈর বাজার এলাকার দিকে যায়।

নিহতের বড় ভাই মো. আব্দুল মোতালেব বলেন, প্রকৃত খুনিদের দ্রুত গ্রেপ্তার করতে হবে। তা না হলে আরও বড় কর্মসূচি দেওয়া হবে।

শুক্রবার বিকালে ওই হত্যাকাণ্ডের পর জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে অভিযোগ উঠেছে।