শিশুকে গুলি : সাংসদ লিটনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জের সংসদ সদস্য লিটনের ছোড়া গুলিতে শিশু সৌরভ আহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করেছেন শিশুর বাবা সাজু মিয়া। শনিবার রাত সাড়ে আটটার দিকে সুন্দরগঞ্জ থানায় এ মামলা দায়ের করা বলে নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জিন্নাত আলী।

মামলার আগে রাত পৌনে আটটার দিকে সাংসদ লিটনের লাইসেন্সকৃত পিস্তল ও শটগান সুন্দরগঞ্জ থানায় তার নিকট আত্মীয় তারিকুল ইসলাম জমা দিয়েছেন।

এর আগে জেলার সুন্দরগঞ্জ উপজেলায় চতুর্থ শ্রেণির ছাত্র শাহাদাত হোসেন সৌরভের (৯) দুই পায়ে গুলি করে আহত করার ঘটনার পর  গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ মো. মঞ্জুরুল ইসলাম লিটন পলাতক রয়েছেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জিন্নাত আলী জানান, সাংসদ লিটনের ব্যক্তিগত নিরাপত্তার জন্য একটি পিস্তুল ও একটি শর্টগানের লাইসেন্স দেয়া হয়। কিন্তু শিশু সৌরভের পায়ে গুলি করার ঘটনায় শনিবার বিকেলে অস্ত্র ফেরত চাওয়া হয়। শনিবার রাতের মধ্যেই মামলা রুজু করা হবে।

উল্লেখ্য, লিটন শুক্রবার ভোরে গাড়িতে করে বামনডাঙ্গা থেকে সুন্দরগঞ্জ আসছিলেন। এসময় তিনি বামনডাঙ্গা-সুন্দরগঞ্জের ব্র্যাক মোড়ের পশ্চিম পাশের গোপালচরণ এলাকায় পৌঁছলে লিটন পরপর দুই রাউণ্ড গুলি ছুড়লে শিশু সৌরভের পায়ে গুলি লাগে। সৌরভ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন