৩৮ তম বিসিএস এ প্রথম স্থানে মানিকগঞ্জের রাসেল

প্রকাশিত

আব্দুর রাজ্জাক(মানিকগঞ্জ)ঃমানিকগঞ্জের মানিক জনাব রাসেল মিয়া ৩৮ তম বি, সি, এস পরীক্ষায় শিক্ষা ক্যাডার (গণিত ) সারা দেশের সমন্বিত মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করেছেন।

পরিশ্রম , মেধা ও প্রবল ইচ্ছা মানুষকে সকল প্রতুক‚লতা উপড়ে ফেলে পৌঁছে দেয় , সফলতার দ্বাড়প্রান্তে রাসেল মিয়া তার অনন্য দৃষ্টান্ত। তিনি মানিকগঞ্জের ঘিওর উপজেলার পেঁচারকান্দা নিবাসী মোঃ মহিদুর রহমান ( পীর সাহেবের ) জ্যেষ্ঠ সন্তান ।

২০১০ সালে এই মেধাবী ছাত্র বালিয়াখোড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে জি,পি,এ -৫, একই সাথে সাভার ক্যান্টপমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ থেকে ২০১২ সালে বিজ্ঞান থেকে জিপিএ ৫ নিয়ে ভর্তী হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগে। এবং অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষা শেষ করেই, দায়িত্বধীন বিভাগের প্রধানের অনুমতি প‚র্বক অঢ়ঢ়বধৎবফ দিয়েই আবেদন করেন ৩৮ তম বি সি এস পরীক্ষার।

৩৮ তম বি,সি,এস তার প্রতিদ্বনিতা করা প্রথম বি, সি,এস পরীক্ষা। একই সাথে এই মেধাবী ছাত্র সদ্য নিয়োগপ্রাপ্ত হয়েছিলেন , জনতা ব্যাংকের সিনিয়র অফিসার পদে। মানিকগঞ্জের এই মানিক ভবিষ্যতে দেশের মুখ উজ্জল করবে, এমনটাই আশাবাদী মানিকগঞ্জবাসী।

শেয়ার করুন