অর্থ-বাণিজ্য

হারল্যান স্টোরের পণ্য কিনে লাখপতি খাগড়াছড়ির প্রবিকা চাকমা

মুক্তমন ডেস্ক : দেশজুড়ে চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। আর এই ক্যাম্পেইনে মাত্র ২০৯০ টাকার সিওডিল ব্র্যান্ডের অথেনটিক স্কিনকেয়ার পণ্য কিনে লাখপতি হলেন খাগড়াছড়ির প্রবিকা চাকমা। গত ১০ই মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে প্রবিকাই হলেন প্রথম লাখপতি।

বেসরকারি ব্যাংক কর্মকর্তা প্রবিকা চাকমা খাগড়াছড়ি সদরের বাসিন্দা। কিছুদিন আগে খাগড়াছড়ি সদরে যাত্রা শুরু করে খাগড়াছড়ি হারল্যান স্টোর। নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যত্নে অথেনটিক কিছু কেনার জন্য গত ১৪ই মার্চ হারল্যান স্টোরে চলে আসেন প্রবিকা। এবং সেখান থেকে ২০৯০ টাকায় একটি সিওডিল অ্যান্টি স্কার জেল কেনেন তিনি। জেলটি কেনার পর তাঁর মোবাইল ফোন নাম্বারটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্ট্রার করা হয় এবং সফটওয়্যার এর মাধ্যমে তাঁর জন্য পুরষ্কার নির্বাচন করা হয়। এতেই তিনি পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা।

শনিবার খাগড়াছড়ি হারল্যান স্টোরের সামনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে প্রবিকা চাকমার হাতে লাখ টাকার চেক তুলে দেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন। এ সময় আরো উপস্থিত ছিলেন হারল্যান স্টোরের স্থানীয় ফ্র্যাঞ্চাইজি মো: রাসেল উদ্দিন, রিমার্ক এইচবির অপারেটিভ ডিরেক্টর জীবন আহমেদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

“আমি বিশ্বাসই করতে পারি নি যে আমি এক লাখ টাকা জিতে গিয়েছি” উচ্ছ্বসিত কন্ঠে প্রবিকা জানান। তিনি আরও বলেন, “উপহারটি পেয়ে আমি অনেক খুশি, আপনারাও হারল্যান স্টোরে এসে ন্যূনতম ২০০০ টাকার পণ্য কিনে জিতে নিতে পারেন ক্যাশ ভাউচার। হারল্যান স্টোরে এসে, তাদের সম্পর্কে জেনে আমার খুবই ভালো লাগছে, নকল ও মানহীন পণ্য বর্জন করে অথেনটিক পণ্য বিপণন করার উদ্যোগকে আমি স্বাগত জানাই। “

খাগড়াছড়ির স্থানীয় জনপ্রতিনিধি বলেন, “আমরা জানি, দেশ এর প্রত্যন্ত অঞ্চলগুলোর মধ্যে একটি আমাদের এই খাগড়াছড়ি। এই ধরণের এলাকায় গনমানুষের দৈনন্দিন নানাবিধ সেবা প্রাপ্তির ক্ষেত্রে অপর্যাপ্ততা রয়েছে। সেখানে হারল্যান কর্তৃপক্ষ তাদের অত্যাধুনিক হারল্যান স্টোর আউটলেট খুলে এই এলাকার মানুষের জীবনের মানোন্নয়নে নতুন দিক উন্মোচন করেছে। শুধু তাই নয়, তাদের ক্যাম্পেইনের আওতায় এই এলাকার একজন বিজয়ীও হয়েছেন এটা আমাদের জন্য গর্বের ও আনন্দের।“

হারল্যান স্টোরের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল বলেন, “’হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর প্রথম লাখপতিকে পেয়ে আমরা আনন্দিত। তিনি জানতেনও না এখানে ক্যাম্পেইনটি চলছে, এর পরেও তাকে নিবন্ধিত করে বিজয়ী করার মাধ্যমে হারল্যান দেখিয়ে দিল হারল্যান গুনে, মানে ও কার্যক্রমে শতভাগ অথেনটিক।“

দেশে অথেনটিক কসমেটিকস এর সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’, ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। সারা দেশ জুড়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লক্ষ লক্ষ টাকার পুরষ্কার পাওয়ার সুযোগ।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল স্কিনকেয়ার, হোমকেয়ার, পার্সোনাল কেয়ার ও কালার কসমেটিকস পণ্য।

রিমার্ক-হারল্যানের সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন সুপারস্টার শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা সাহা মিমের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।
#

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button