খেলা-বিনোদন

কোর্টনি কফিকে ছেড়ে কার সঙ্গে জুটি বাঁধলেন শাকিব খান ?

বিনোদন প্রতিবেদক আর কয়েকদিন পরেই রাজকুমার হয়ে পর্দায় আসছেন সুপারস্টার শাকিব খান। মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি’র সঙ্গে জুটি বেধেছেন তিনি। তবে এরই মধ্যে নতুন আরেক মার্কিন অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ট চিত্রে দেখা গেছে ঢালিউড সুপারস্টারকে।

বাহামা দ্বীপপুঞ্জের একটি সৈকতে মার্কিন মডেল কন্যা কেলসির সঙ্গে নতুন রসায়ন তৈরি করলেন তিনি। খবরটি শোনার পর ভক্তদের মাঝে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়। পরে জানা গেল, বাহামার নাসাউতে কেলসির সঙ্গে নিজের কোম্পানির বিজ্ঞাপনচিত্র তৈরি করছেন তিনি। তাঁর কোম্পানি রিমার্ক-হারল্যানের ব্র্যান্ড লিলির বিজ্ঞাপনচিত্রের শুট করতেই তিনি গিয়েছেন সেখানে। এই বিজ্ঞাপনচিত্রে দর্শকদের জন্য নতুন আকর্ষণ থাকবে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ।

দেশের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলি মানেই ভিন্ন কিছু। তারই ধারাবাহিকতায় এবার সুপারস্টার শাকিব খানকে নিয়ে বাহামার নাসাউতে সম্পুর্ন নতুন আঙ্গিকের এক বিজ্ঞাপনচিত্র শুট করল সৌন্দর্যের সংজ্ঞার পরিপূরক লিলি।

বাহামার চোখজুড়ানো লোকেশনে এক দিকে ঢালিউড কিং শাকিব খান আর অন্যদিকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হয়েই আসছে তা বলার অপেক্ষা রাখেনা। শুধু তাই নয়, শাকিবের সাথে কেলসির আবেগঘন রসায়ন পুরো অ্যাডটিতেই এনে দিয়েছে এক ভিন্ন মাত্রা।

রিমার্ক এইচবির অপারেটিভ ডিরেকটর হাসান ফারুক বলেন, “কেভস বিচ, কোরাল হারবার, ওশেন ক্লাব ও রক পয়েন্টের মত দৃষ্টিনন্দন ও বৈচিত্র্যময় স্পটে শাকিব খান, কেলসি ও অন্যান্য আমেরিকান কলাকুশলীদের নিয়ে চিত্রায়িত করা হয়েছে বিজ্ঞাপনটি। লিলির সৌন্দর্যবর্ধনকারী পণ্য সমুহের গুণাবলি তুলে ধরার পাশাপাশি এই বিজ্ঞাপনটির মাধ্যমে দেশীয় শিল্পীদের সাথে আমেরিকান আর্টিস্টদের এক অভূতপূর্ব পারফরম্যান্সের সমন্বয় ঘটানো হয়েছে। বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রের ইতিহাসে এই অ্যাডটি একটি মাইলফলক হয়ে থাকবে বলে আমি বিশ্বাস করি।”

সন্দেহ নেই মেগাস্টার শাকিব খান ও জনপ্রিয় আমেরিকান মডেল কেলসি নটেজকে নিয়ে নয়নাভিরাম লোকেশনে চিত্রায়িত এই বিজ্ঞাপনটি ব্যাপক সাড়া ফেলবে সবার মাঝে। তাই তো লিলির এই অ্যাডটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন দর্শকরা।

রিমার্কের সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম, নুসরাত ফারিয়া ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

উল্লেখ্য, দেশে অথেনটিক কসমেটিকস এর সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর, ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। সারা দেশ জুড়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লক্ষ লক্ষ টাকার পুরষ্কার ও গ্লোবাল স্টার শাকিব খানের সাথে দেখা করার সুযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button