খেলা-বিনোদন

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজের গর্বিত পার্টনার ‘লিলি’

মুক্তমন রিপোর্ট : বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজে একমাত্র বাংলাদেশী প্রতিষ্ঠান হিসেবে পার্টনার হয়েছে রিমার্ক এইচবি’র স্কিন কেয়ার ও কালার কসমেটিকস এর ব্র্যান্ড লিলি। বিশ্বমানের পণ্যের প্রতিষ্ঠানটির লোগো সমৃদ্ধ পিচ ম্যাট, মিড ওয়াল বোর্ড শোভা পাচ্ছে পাকিস্তানের রাওয়ালপিণ্ডি স্টেডিয়ামে।

শুক্রবার পাকিস্তানের রাওয়ালপিণ্ডিতে দুই দলের টেস্ট ম্যাচ শুরু হয়। প্রথম টেস্ট ম্যাচ বাংলাদেশ ১০ উইকেটে জয় লাভ করায় এই ম্যাচকে ঘিরে ক্রিকেটপ্রেমিদের আগ্রহ তুঙ্গে। নয়নাভিরাম রাওয়ালপিণ্ডি স্টেডিয়ামে স্বাগতিক পাকিস্তানের একাধিক ব্র্যান্ডের সঙ্গে লিলি ব্র্যান্ডের বিজ্ঞাপণ মাঠকে যেন নতুন রং দিয়েছে। যেন পাকিস্তানের বুকে একখন্ড বাংলাদেশ।

পৃষ্ঠপোষকতা সম্পর্কে প্রতিষ্ঠানের অপারেটিভ ডিরেক্টর মিজানুর রহমান বলেন, আমরা আগেও বাংলাদেশে অনুষ্ঠেয় জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজ এবং আফগানিস্তান ক্রিকেট সিরিজ স্পন্সর করেছিলাম। পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগেও পৃষ্ঠপোষকতা করেছি। তারই ধারাবাহিকতায় এই সিরিজে আমরা আছি।

প্রসঙ্গত, দেশের অন্যতম সেরা ব্র্যান্ড হয়ে উঠছে ‘লিলি’। স্কিন কেয়ার, কালার কসমেটিকস ও পার্সোনাল কেয়ার পণ্যের সমাহার নিয়ে এরই মধ্যে বাজারে শক্ত অবস্থানে দাঁড়িয়েছে এই ব্র্যান্ড। ব্র্যান্ড ভ্যালুয়েশন কনসালটেন্সি এর সাম্প্রতিক প্রতিবেদন বলছে, বাংলাদেশের উঠতি ব্র্যান্ডগুলোর মধ্যে শীর্ষ স্থানে অবস্থানে উঠে এসেছে রিমার্কের ব্র্যান্ড ‘লিলি’।

দেশেই নিজস্ব ফ্যাক্টরিতে বিশ্বমানের কালার কসমেটিকস ও প্রসাধন সামগ্রী উৎপাদন করছে লিলি। শুধুমাত্র কসমেটিকস খাতে ব্র্যান্ডটির পণ্য রয়েছে ১১০ ধরনের। পাশাপাশি স্কিন কেয়ার পণ্যের মধ্যে ক্রিম, পেট্রোলিয়াম জেলি ও লোশনসহ ১৭ পণ্য রয়েছে। পার্সোনাল কেয়ার ইউনিটে ফেসওয়াশ, বডি ওয়াশ, বিউটি সোপ, শ্যাম্পুসহ রয়েছে ১৫টি পণ্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button